0 item(s)

YOUR CART

অনলাইন নিলামে আপনার প্রয়োজনীয় পন্য কিনে নিনসবচেয়ে কম দামে!

 

অনলাইনে কেনাকাটা কে আরো রোমাঞ্চকর করতে PQS.COM.BD নিয়ে এসেছে অনলাইন নিলাম!আপনার প্রয়োজনীয় পণ্য আপনার নির্ধারিত মূল্যে কেনার দারুন সুযোগ। ডেস্কটপল্যাপটপপ্রিন্টারকম্পিউটার একসেসোরিজলাইফ স্টাইলইলেকট্রনিক্সগ্যাজেটসগিফট আইটেম সহ চমকপ্রদ সবপণ্য।

 

প্রথমেই WWW.PQS.COM.BD ওয়েবসাইটে প্রবেশ করুন। বিড করতে হলে আপনার একাউন্টে পর্যাপ্ত রিওয়ার্ড পয়েন্টসথাকতে হবে। আপনি যখন কোনও পণ্যের জন্য বিড করবেন, তখনসেই পরিমান পয়েন্টস লক করে ফেলা হবে। আপনি যতবার খুশি ততবার বিড করতে পারবেন। অন্যকেউ যদি আপনার বিডের চেয়ে বেশি পরিমান বিড করে অথবা জিতে যায়, তাহলেআপনার পয়েন্টসগুলো আপনার একাউন্ট এ সাথে সাথে ফেরত দেয়া হবে। পুরো বিষয়টি হবে অটোমেটিক।আর যখন আপনি সর্বোচ্চ বিডার হিসেবে জিতে যাবেন, সেই লক করা পয়েন্টস কেটে নেয়া হবে এবং পন্যটিআপনার ঠিকানায় ২ থেকে ৫ কর্মদিবসের মধ্যে পৌছে দেয়া হবে। 



নিয়মাবলী :

 

১। প্রত্যেকে ব্যবহারকারীকে PQS.COM.BDতে নিজস্ব একটি অ্যাকাউন্ট থাকতে হবে। নতুন ইউজার হলে সাইন-আপ করুন।পুরনো ইউজার হলে লগ-ইন করুন। ই-মেইল কিংবা ফোন নাম্বার দিয়ে সাইন-আপ করতে পারবেন। অ্যাকাউন্টেলগ-ইন করার পর প্রয়োজনীয় তথ্য দিয়ে অ্যাকাউন্টটি সম্পূর্ণ করতে হবে।

২। বিডে অংশ নিতে হলে আপনার একাউন্টে পর্যাপ্তপরিমান রিওয়ার্ড পয়েন্টস থাকতে হবে। PQS.COM.BD তেযে কোনো পন্য ক্রয় করলে আপনার একাউন্ট এ স্বয়ংক্রিয় ভাবে রিওয়ার্ড পয়েন্টস যোগ হয়েযাবে। সকল পণ্যের জন্য নির্ধারীত রিওয়ার্ড পয়েন্টস পণ্যের বর্ণনার পাশে উল্লেখ করাআছে। 

৩।  PQS.COM.BDওয়েবসাইট এ "বিড" অপশনে গিয়ে চলমান সকল বিডিং এর বিস্তারিততথ্য পেয়ে যাবেন।

৪। আপনার পছন্দের পন্য টি সিলেক্ট করে বিডিং অ্যামাউন্টটিপ্রবেশ করুন।

৫। একটা নির্দিষ্ট সময় পর্যন্ত বিড চলবে এবং সময়েরকাউন্টডাউন এবং সর্বোচ্চ বিড এর পরিমান এবং বিড প্রদানকারীর নাম আপনি দেখতে পাবেন।

৬। একটা নির্দিষ্ট সময়ের মধ্যে সর্বোচ্চ বিডকারীইজিতে নিবে পন্যটি। এই ক্ষেত্রে যদি নির্ধারিত সময়ের পূর্বে কেউ পূর্ব নির্ধারিত সর্বোচ্চমূল্য বিড করে ফেলে তাহলে তাকে বিজয়ী ঘোষণা করা হবে এবং বিডিং অটোমেটিক বন্ধ হয়ে যাবে।

৭। আপনি যদি বিজয়ী হোন তাহলে পন্যটি জেতার সাথেসাথেই অটোমেটিকভাবে আপনার রিওয়ার্ড পয়েন্টস থেকে ব্যালেন্স কেটে নেয়া হবে।

৮। PQS.COM.BD আপনারসাথে যোগাযোগ করে জিতে নেয়া পন্যটি হোম ডেলিভারি করার ব্যবস্থা করবে।



রিওয়ার্ড পয়েন্টসের নিয়মাবলি:


১। PQS.COM.BD থেকেযেকোনো পন্য কেনাকাটা করলে আপনি নির্দিষ্ট পরিমান রিওয়ার্ড পয়েন্টস পাবেন, যা দিয়ে ষ্টোর থেকে যেকোনো পণ্য কেনা বা নিলামে অংশ নেয়া যাবে। বিস্তারিত: 

ক) ১ টাকা থেকে ১৫,০০০/- টাকা পর্যন্ত মূল্যের পণ্যের জন্য % রিওয়ার্ড পয়েন্টস।

খ) ১৫,০০১ টাকা থেকে৩০,০০০/- টাকা পর্যন্ত মূল্যের পণ্যের জন্য ১৫% রিওয়ার্ডপয়েন্টস।

গ) ৩০,০০১ টাকা থেকে৬০,০০০/- টাকা পর্যন্ত মূল্যের পণ্যের জন্য ১০% রিওয়ার্ডপয়েন্টস।

ঘ) ৬০,০০১ টাকা থেকে১,০০,০০০/- টাকা পর্যন্ত মূল্যের পণ্যেরজন্য ৭.৫% রিওয়ার্ড পয়েন্টস।

ঙ) ১,০০,০০১/- টাকার উর্ধে সকল পণ্যের জন্য ৫% রিওয়ার্ড পয়েন্টস।

২। যেকোনো পণ্যের মূল্য পরিশোধের জন্য পুরো রিওয়ার্ডপয়েন্টস অথবা আংশিক রিওয়ার্ড পয়েন্টস ব্যবহার করা যাবে।  

৩। রিওয়ার্ড পয়েন্টস কোনো ভাবেই ক্যাশ আউট করাযাবে না।              

 


শর্তাবলি:


১। PQS.COM.BD থেকেপণ্য কেনার পূর্বে পণ্যের বিস্তারিত বিবরণ মনোযোগ সহকারে পড়ে নিন।

২। নিলামে কেনা পণ্য বাতিল বা ফেরত দেয়া যাবেনা।

৩। যে পণ্যটি আপনি কিনতে আগ্রহী শুধু সেই পণ্যটিকেনার চেষ্টা করুন। মজা করার জন্য একাধিক পণ্য ক্রয়ের চেষ্টা থেকে বিরত থাকুন।

৪। পণ্য সঠিকভাবে ডেলিভারি হয়ে গেলে তা ফেরত দেয়াযাবে না। তবে যেসকল পন্য ওয়ারেন্টির আওতায় পড়বে সেসকল পন্যের ওয়ারেন্টি ক্লেম করা যাবেএবং প্রচলিত ব্র্যান্ড ওয়ারেন্টি নীতিমালা প্রযোজ্য হবে।

৫। অ্যাকাউন্টে কোনো ভুল তথ্য দেওয়া যাবে না।ভুল তথ্য দিয়ে পণ্য ক্রয়ের চেষ্টা থেকে বিরত থাকুন। অসত্য অথবা ভুল তথ্য প্রদানকারীক্রেতাকে পরবর্তীতে অযোগ্য ঘোষণা করা হতে পারে।

৬। কোনও ধরণের প্রতারণার আশ্রয় নেয়া যাবে না।প্রতারণার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের অধিকার PQS.COM.BD সংরক্ষনকরে। 

৭। অনলাইন বিডিং সম্পর্কিত যেকোনো বিষয়ে PQS.COM.BD’র সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।